News
Trending

New leak reveals the Nord N1 5G will launch as OnePlus Nord CE 5G

ফেব্রুয়ারিতে, এটি প্রকাশিত হয়েছিল যে Oneplus মিড রেঞ্জ ফোনটির উত্তরসূরি Nord N 10 5G স্মার্টফোনটি Nord N1 5G হিসাবে চালু করবে। এখন, সোর্সটি আরও একটি Leak পোস্ট করেছে যা জানিয়েছে যে ফোনটি একটি আলাদা নামে যাবে – Nord CE 5G । Max Jambor এর একটি টুইট অনুসারে, Nord CE ৫জি স্মার্টফোনটির নাম যা Nord N10 5G successor হবে।

নতুন নামটি আরও অদ্ভুত, কারণ যে Nord N 10 ৫জি নামক একটি ফোনের successor Nord N11 5G বা Nord N20 5G হিসাবে উপস্থিত হবে। আশ্চর্যের বিষয়, আমরা যা পাচ্ছি তা হ’ল Nord CE 5জি। ফাঁস CE কী বোঝায় তা প্রকাশ করেনি, সুতরাং আপনার অনুমান আমাদের মতোই ভাল।

Nord CE 5G ফোনটির Specifications এখনো আমাদের অজানা। আশা করি Nord N10 ৫জি এর মতো সাশ্রয়ী মূল্যের 5G ফোন হবে।

Nord N10 ৫জি এর রয়েছে 6.49-inch FHD+ 90Hz display সেলফি ক্যামেরার জন্য স্ক্রিনে একটি holeরয়েছে।এটির প্রসেসর হিসেবে থাকছে একটি  Snapdragon 690 processor, এবং সাথে থাকছে ৬জিবি RAM এবং ১২৮ জিবি ROM তার সাথে এটিতে MicroSD card ব্যাবহার করে মেমরী Specs বাড়ানো সম্ভব। ফোনটির পেছনে রয়েছে ৪টি ক্যামেরা যার মেইন ক্যামারা হলো ৬৪ মেগাপিক্সেল এবং সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল ফোনটির ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেছনের দিকে। এবং ফোনটির ব্যাটারি Section এ রয়েছে ৪০০০ mAh এর Big বেটারি এবং তার সাথে রয়েছে ৩০ ও্যাটের Fast Charging

Ariyan Mahmud Tamim

I'm a tech lover and also love to write about tech gadgets and mobiles. I am all about creativity with a purpose. Your satisfaction is my first priority.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − three =

Back to top button

Adblocker Detected

Please Remove The Ad Blocker